• জাতীয় শ্রমিক লীগ নড়াইল জেলা শাখার বর্ধিত সভা অনুষ্ঠিত।

মো: অাজিজুর বিশ্বাস ষ্টাফ রিপোর্টার নড়াইল।।

জাতীয় শ্রমিক লীগ নড়াইল জেলা শাখার বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৫ ডিসেম্বর) বিকালে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

জাতীয় শ্রমিক লীগ নড়াইল জেলা শাখার সহ

সভাপতি মোঃ আইয়ুব হোসেন উজ্জ্বলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ আব্দুল আলিমের পরিচালনায় দিক-নির্দেশনামূলক বক্তব্য দেন প্রধান অতিথি আওয়ামীলীগের জাতীয় পরিষদের সদস্য অ্যাডভোকেট ফজলুর রহমান জিন্নাহ, পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি মেশকাতুল ওয়ায়েজীন লিটু, জেলা কৃষকলীগের সভাপতি মোঃ মাহাবুর রহমান, জেলা আওয়ামী মৎস্যজীবি লীগের সভাপতি মোঃ সাইফুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক এসএম পলাশ, জাতীয় শ্রমিক লীগ জেলা শাখার সহ-সভাপতি মোঃ ইমারুল গাজী, মোঃ পল্লব, মোঃ তৌহিদুজ্জামান, আব্দুল মান্নান মোল্যা, মিজানুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, সুলতান শেখ, জয়ন্ত বিশ্বাস আদর, শেখ আল আমিন, সামিউল আলম লিটন, মোঃ আলমগীর হোসেন, মোঃ মোস্তাফিজুর রহমান রকিব, সাংগঠনিক সম্পাদক চান্দুর রহমান, মোঃ মশিউর রহমান, দপ্তর সম্পাদক পলাশ মালাকার, প্রচার সম্পাদক অসীম কর্মকার, অর্থ বিষয়ক সম্পাদক মোঃ তোরাব আলী, সহ-অর্থ বিষয়ক সম্পাদক মুন্সী হাসিবুর রহমান, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ সোহাগ হাসান, সহ-মহিলা বিষয়ক সম্পাদক মোছাঃ লাভলী বেগম, লোহাগড়া উপজেলা আহবায়ক মোজাম খান, যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর হোসেন, সদর উপজেলা শাখার আহবায়ক আশরাফুল ইসলাম, সদস্য সচিব মোঃ রফিকুল ইসলাম প্রমুখ।

সভায় গত ১ ডিসেম্বর জেলা শ্রমিক লীগের সভাপতির স্বাক্ষরিত কালিয়া উপজেলা শাখার একটি কমিটি ফেসবুকে প্রচার করা হয়। উক্ত কমিটিকে অবৈধ ঘোষণা করে তা সর্বসম্মতিক্রমে বিলুপ্ত ঘোষণা করা হয় এবং জাতীয় শ্রমিক লীগের অবৈধ কার্যালয় বাতিল করার সিদ্ধান্ত নেন নেতৃবৃন্দ।
এছাড়া দলের সাংগঠনিক পরিপন্থী কাজ করায় জেলা শ্রমিক লীগের সভাপতি বি.এম হামিনুর রহমানকে বহিষ্কারের সিদ্ধান্ত এবং সংগঠনের কার্যক্রম গঠনতন্ত্র মোতাবেক গতিশীল করার জন্য সকলের প্রতি অনুরোধ জানান নেতৃবৃন্দ।
আগামী ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস স্বাস্থ্যবিধি মেনে পালনের সিদ্ধান্ত নেয়া হয়।
বর্ধিত সভায় জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মো: অাজিজুর বিশ্বাস ষ্টাফ রিপোর্টার নড়াইল।
মোবাইল :০১৯২০২৮১৭৮৭/০১৭০৫১৯৩০৩০